Sunday, November 4, 2012

এসপির উপর চড়াও মন্ত্রী ও উপদেষ্টা (ভিডিও)

Coxs Bazar News ( CBN ) , Editor & Publisher  : Prof. Akter Chowdhury,  Executive Editor: Zahed Sarwar Sohel, News Editor: Sarwar Azam Manik, CBN Cell: 01711-315171,CBN News Email: primecox@yahoo.com

নভেম্বর ৩, ২০১২ 
 বিশেষ প্রতিনিধি(সিবিএন):
রামুর ন্যাক্কার জনক হামলার ১ মাস পার হলেও এপর্যন্ত মামলার কোন অগ্রগতি না হওয়ায় কক্সবাজারের এসপি সেলিম মো: জাহাঙ্গিরের উপর চড়াও হয়েছেন সরকারের এক মন্ত্রী , উপদেষ্টা ।
শনিবার (৩ নভেম্বর)  রামুর কেন্দ্রীয় সীমা বিহারে আয়োজিত এক সমপ্রীতি ও সুধী সভায় কক্সবাজারের প্রশাসনের কর্তাব্যক্তিদের সামনেই ২৯ সেপ্টেম্বরের ঘটনার দিন থেকে পুলিশের রহস্যময় আচরনের তীব্র সমালোচনা করলেন শিল্প মন্ত্রী দিলীপ বড়ুয়া ও প্রধানমন্ত্রীর পররাষ্ট্র উপদেষ্টা গওহর রিজভী । হামলার সাথে জড়িতরা এখনো প্রকাশ্যে ঘুরাফেরা করার ফলে বৌদ্ধ সম্প্রদায় এখনো নিরাপত্তা হীনতায় ভোগছে জানিয়ে শিল্প মন্ত্রী দিলীপ বড়–য়া পুলিশের তীব্র সমালোচনা করেন । মন্ত্রী সভায় উপস্থিত কক্সবাজারের পুলিশ সুপার সেলিম মো: জাহাঙ্গীর কে প্রশ্ন করেন বৌদ্ধ মন্দিরে হামলার ঘটনার একমাসেরও বেশি সময় অতিবাহিত হয়ে গেলেও কেন দায়ী ব্যক্তিদেও গ্রেপ্তার করা হচ্ছেনা ? মন্ত্রীর সাথে সাথে সভায় উপস্থিত সকলে একমত পোষন করলে পুলিশ সুপারকে বিব্রত মনে হচ্ছিল ।
এসময় প্রধানমন্ত্রীর পররাষ্ট্র উপদেষ্টা ড. গওহর রিজভী ২৯ সেপ্টেম্বরও কক্সবাজারের পুলিশ প্রশাসন দায়িত্ব পালন করেননি বলে অভিযোগ করেন । এসময় তিনি ঘটনার দিন পুলিশের কর্মকর্তারা কোথায় ছিলেন এবং কেন এতবড় দূর্ঘটনা থেকে সরকারকে বাঁচাতে পারেননি জানতে চেয়েছেন । তিনি অবিলম্বে দূষ্কৃতিকারীদের গ্রেপ্তারের জন্য নির্দেশ দেন।
আওয়ামীলীগ নেতা ও ২৯ সেপ্টেম্বরের দিন বৌদ্ধ সম্প্রদায়ের উপর হামলার প্রত্যক্ষদর্শী ও প্রতিরোধ সহায়তাকারী এড: নুরুল ইসলাম অভিযোগ করেন, রামতে বৌদ্ধ মন্দিরে হামলার সঙ্গে সঙ্গে পুলিশ সুপারের সহযোগিতা চাওয়া হয়েছিল । কিন্তু সবকিছু ধ্বংস হয়ে যাওয়ার পর রাত দুইটায় পুলিশ সুপার রামুতে এসেছে । কক্সবাজারের রাজনৈতিক অংগনে অস্থিতিশীল করার পেছনে কক্সবাজারের প্রশাসনের ভিতরেরও কিছু দুষ্ট ব্যক্তি জড়িত বলে তিনি উল্লেখ করেন ।


No comments:

Post a Comment